শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৪৭
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০৪

ডিবিএল সিরামিকসের ৩য় প্রোডাকশন লাইনের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি

ডিবিএল সিরামিকসের ৩য় প্রোডাকশন লাইনের যাত্রা শুরু

দেশের অবকাঠামোগত উন্নয়ন ক্রমাগত বাড়ছে। ব্যবহারকারীর চাহিদা, আগ্রহ এবং পছন্দনীয়তায় আসছে পরিবর্তন এবং বৈচিত্রতা। বৈশ্বিক মানদণ্ডে নির্মাণশৈলী এবং অবকাঠামা নির্মাণে প্রয়োজন হচ্ছে গুণগত মানের আর ভালো রূপের নির্মাণ সামগ্রি। 

বিভিন্ন বিল্ডিং ও আর্কিটেকচারের চাহিদা মেটাতে ২০১৭ থেকে নান্দনিক ও প্রিমিয়াম মানের সিরামিক টাইলস উৎপাদন ও বাজারজাতকরণ করছে ডিবিএল সিরামিকস। ক্রেতাদের কাছে নিত্যনতুন এবং বিশ্বমানের টাইলস পৌঁছে দেয়ার অতুলীয় প্রতিশ্রুতি নিয়ে ডিবিএল সিরামিকস কাজ করে যাচ্ছে। 

সময়ের পরিক্রমায় দেশের অন্যতম সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে ইতোমধ্যেই ডিবিএল সিরামিকস লিমিটেডের গ্রাহকদের আস্থা অর্জন করেছে। পণ্যের বৈচিত্রতা, মান ও গ্রাহকদের নিত্যনতুন ও আধুনিক পণ্য ব্যবহারের অভিজ্ঞতায় ঋদ্ধ করতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল ৩য় প্রোডাকশন লাইনের। যার মাধ্যমে ডিবিএল সিরামিকস প্রতিদিন ৩৫ হাজার বর্গ মিটার টাইলস বাংলাদেশের বাজারে সরবরাহের সক্ষমতা অর্জন করেছে। 

সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত ডিবিএল সিরামিকসের বিজনেস কনফারেন্সে নতুন এই প্রোডাকশন লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজিএমইএ’র প্রেসিডেন্ট ড. রুবানা হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারমান আবদুল ওয়াহেদ, ডিবিএল গ্রুপের ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম. এ. কাদের, গণপূর্ত অধিদপ্তরের প্রধান স্থপতি এ এস এম আমিনুর রহমান, ডিবিএল সিরামিকস লিমিটেডের ডিজএম-প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট মোহাম্মদ বায়েজিদ বাশার এবং হেড অব সেল্স এম আবু হাসিব রন। 

অনুষ্ঠানে ডিবিএল সিরামিকস ও ৩য় প্রোডাকশন লাইন সম্পর্কে ধারনা ও ডিবিএল সিরামিকসের সেরা বিজনেস পার্টনারদের পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তারা চাহিদা মোতাবেক মানসম্মত পণ্য উৎপাদনের মাধ্যমে বিদেশী সিরামিক পণ্যের আমদানী নিরুৎসাহিত করে দেশের সিরামিক শিল্পের উন্নয়নে ডিবিএল সিরামিকসের অবদানের ভূয়সি প্রশংসা করেন।


বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য