৪ মার্চ, ২০২০ ১৮:০৫

এমটিবি-নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি

এমটিবি-নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি

নভোএয়ার-এর ‘স্মাইলস্’ মেম্বারদের জন্য কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ড চালু করলো মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। এ সংক্রান্তে নভোএয়ার লিমিটেডের সঙ্গে এমটিভি’র একটি চুক্তি স্বাক্ষরিত হয়। 

গুলশান-১ এ এমটিবি’র প্রধান কার্যালয়ে নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের গ্রাহকরা বিশেষ সুবিধায় হ্রাসকৃত মূল্যে নভোএয়ারের ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকেট ক্রয়, বোনাস স্মাইলস্ মাইলস্, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহারসহ আরও অনেক সুবিধা উপভোগ করতে পারবেন। 

অনুষ্ঠানে নভোএয়ার লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস্ মেসবাহুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন, গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খান এবং এমটিবিসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর