২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:২২

দারাজের ফ্ল্যাশসেলে রিয়েলমি নারজো ৩০, গ্রাহকের অভূতপূর্ব সাড়া

প্রেস বিজ্ঞপ্তি

দারাজের ফ্ল্যাশসেলে রিয়েলমি নারজো ৩০, গ্রাহকের অভূতপূর্ব সাড়া

দেশের বাজারে অভূতপূর্ব সাড়া ফেলেছে তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র নতুন দুর্দান্ত গেমিং পারফরমেন্সের স্মার্টফোন নারজো ৩০। ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হওয়া রিয়েলমি সম্প্রতি দেশের বাজারে এনেছে তাদের দুর্দান্ত গেমিং পারফমেন্সের স্মার্টফোন নারজো ৩০।

বাজারে আসার পরপরই নারজো ৩০ স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সবাইকে অবাক করে দিয়ে, দেশের অন্যতম বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজে ফ্ল্যাশসেলে ৩,০০০ ইউনিট রিয়েলমি নারজো ৩০ বিক্রি হয়েছে মাত্র তিন মিনিটে।  

মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনে রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং এটি পাওয়া যাবে রেসিং সিলভার এবং রেসিং ব্লু এ দুটি কালারে। স্মার্টফোন ব্যবহারকারীরা এই স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ১৯,৯৯০ টাকায়। সম্প্রতি, দারাজে একটি ফ্ল্যাশসেল অফারে ক্রেতারা মাত্র ১৮,৪৯০ টাকায় স্মার্টফোনটি কিনতে পেরেছেন। দেশব্যাপী স্মার্টফোনটি পাওয়া যাবে ২ সেপ্টেম্বর থেকে।  

দুর্দান্ত ডিজাইনের রিয়েলমি নারজো ৩০ স্মার্টফোনে রয়েছে চমৎকার স্টাইলিশ ভি রেসিং ডিজাইন। স্মার্টফোনে গেমিং প্রেমীদের জন্য বিশেষভাবে তৈরি নারজো ৩০’র শক্তিশালী প্রসেসর ও ফিচার ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা। গেমিং প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনে ব্যবহারকারীরা কোন ল্যাগ ছাড়াই কল অব ডিউটি ও অ্যাসফাল্ট ৯ এর মতো গেম খেলতে পারবেন। এতে আছে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ধারণক্ষমতার ব্যাটারি ও ৩০ ওয়াটের ডার্ট চার্জিং; ফলে ৫০ শতাংশ চার্জ হতে এ ডিভাইসটি সময় নেয় মাত্র ২৬ মিনিট। ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লে সহ একটি বড় ডিসপ্লে থাকায় এ স্মার্টফোনে প্রতিটি স্ক্রল হবে খুবই মসৃণ।

নারজো ৩০ স্মার্টফোনে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির সমন্বয়ে একটি এফ/১.৮ অ্যাপারচার লেন্সসহ ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি প্রেমীদের জন্য এ ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এআই বিউটি মোড ও বোকেহ ইফেক্ট’র সাহায্যে ব্যবহারকারীরা এ ফোনে অসাধারণ ছবি তুলতে পারবেন।   

ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হয়েছে রিয়েলমি। প্রতিষ্ঠানটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে, সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

এরই অংশ হিসেবে রিয়েলমি সম্প্রতি তাদের প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’ ও ‘নারজো ৩০’ বাজারে এনেছে। এটিও উল্লেখযোগ্য যে, প্রতিষ্ঠানটি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর