প্রকাশ : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৩ নভেম্বর, ২০১৯ ০০:০১

এক পলক

এক পলক

ঘরে তালা দিয়ে স্বামী বাইরে পুড়ে মরলেন স্ত্রী

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে তালা মেরে বাইরে গিয়েছিলেন স্বামী। ওই সময়েই ঘটে অগ্নিকান্ডের ঘটনা। আগুনে পুড়ে যায় ওই ঘরসহ অন্তত ২০টি বসত ঘরে। অন্য ঘরের সব আসবাবপত্র পুড়ে ছাই হয় আর মারা যায় ঘুমিয়ে থাকা সেই স্ত্রী। বাইরে থেকে তালাবদ্ধ থাকায় বের হতে পারেননি তিনি। গতকাল  সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর এলাকার ইউনুছ সর্দারের টিনের দুই তলা বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

আশুলিয়ায় সংঘর্ষ

আশুলিয়ায় একটি ডোবায় মাছ ধরা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৩০ জন গুরুতর আহত হন। এদের মধ্যে আসলাম নামে একজনকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে আশুলিয়ার উনাইল এলাকায় এই ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

-সাভার প্রতিনিধি

গণডাকাতি

আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের দক্ষিণ পাশে গাছের গুঁড়ি ফেলে তিনটি মাইক্রোবাসে গণডাকাতি হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

-আমতলী (বরগুনা) প্রতিনিধি

স্মরণসভা

কুমিল্লায় একুশে পদকপ্রাপ্ত মহীয়সী নারী ডা. যোবেদা হান্নানের ৭৫তম জন্ম ও ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, দোয়া ও বিনামূল্যে চক্ষু চিকিৎসা অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা টাউন হলে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার। অ্যাডভোকেট আ হ ম তাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রফেসর আমির আলী চৌধুরী, ডা. একেএম আবদুস সেলিম, পাপড়ী বসুসহ আরো অনেকে।

-কুমিল্লা প্রতিনিধি


আপনার মন্তব্য