মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রতিদিন ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সড়ক দুর্ঘটনায় গতকাল নোয়াখালী, নেত্রকোনা, নারায়ণগঞ্জ ও কুমিল্লায় এক স্কুলছাত্রসহ ছয়জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : বেগমগঞ্জের দিনেশগঞ্জ এলাকায় সকালে জোনাকী পরিবহনের একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক আরোহী আহত হন। নিহতরা হলেন- সেনবাগের বক্সিরহাটের ওমর ফারুক (৪৫) ও তার ভাগ্নে বেগমগঞ্জের মিশু (৩০)।

নেত্রকোনা : আটপাড়া উপজেলার অভয়পাশা মাটিকাটা এলাকায় দুপুরে পিকআপভ্যানের চাপায় রাসেল (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। রাসেল এই এলাকার আলকাছ মিয়ার দ্বিতীয় ছেলে। অন্যদিকে পূর্বধলা উপজেলার আতকাপাড়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় নুরুন্নাহার (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি একই এলাকার বাসিন্দা।

নারায়ণগঞ্জ : শহরের সিরাজউদ্দৌল্লা সড়কে বন্ধন পরিবহনের একটি বাসের চাপায় প্রাণ হারিয়েছেন শাওন (৩৪) নামে এক পোশাক শ্রমিক। সকালে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের সামনে এই ঘটনা ঘটে। নিহত শাওন মদনগঞ্জের এম এন ঘোষাল রোডের বাসিন্দা। তিনি শহরের বি টেক ফ্যাশনের শ্রমিক ছিলেন।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার নিমসার এলাকায় বিকালে লরি চাপায় মতিলাল সাহা (৭৪) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত মতিলাল দেবিদ্বারের বিহারমন্ডল গ্রামের বাসিন্দা।