Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৪২

চোরাচালানীদের সঙ্গে বিজিবির গোলাগুলির পর আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চোরাচালানীদের সঙ্গে বিজিবির গোলাগুলির পর আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তের ছিয়াত্তরবিঘা এলাকায় চোরাচালানীদের সঙ্গে বিজিবির গোলাগুলির পর সেখান থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। 

সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গোলাগুলির এই ঘটনা ঘটে। এসময় চোরাকারবারীদের নম্বর প্লেটহীন একটি প্রাইভেট কার পুড়ে ভস্মিভূত হয়। ধারণা করা হচ্ছে চোরাকারবারীরা আলমত নষ্ট করার জন্য কারটিতে আগুন দেয়। 

এ নিয়ে মঙ্গলবার দুপুরে ৫৯ বিজিবি ব্যাটালিয়নে প্রেসব্রিফিং করে গোলাগুলির ঘটনা ও আগ্নেয়াস্ত্র-মাদক উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম সালাহ উদ্দীন।

প্রেস ব্রিফিংয়ে এস এম সালাহ উদ্দীন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি দল আগে থেকেই অবস্থান নেয় ছিয়াত্তরবিঘা এলাকায়।
রাত পৌণে ১ টার দিকে সন্দেহজনক একটি প্রাইভেট কারকে চ্যালেঞ্জ করলে সেখানে থাকা চোরাচালানীরা বিজিবি সদস্যদের লক্ষ করে গুলি ছোড়ে।
এসময় বিজিবিও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে প্রাইভেট কারে আগুন লেগে গেলে চোরাচালানীরা পালিয়ে যায়। পরে সেখানে অভিযান চালিয়ে ৩ টি পিস্তল, দুটি ওয়ার শ্যুটার গান, ৬টি ম্যাগাজিন, ১৮রাউন্ড গুলি, ৮১৫ বোতল ফেন্সিডিল ও ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, চোরাচালানীদের ২/৩ রাউন্ড গুলির জবাবে বিজিবি সদস্যরা ৭ রাউন্ড গুলি করে। 

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য