শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ১৫:০৪

দুস্থ‌দের মা‌ঝে বস্ত্র বিতরণ ও সড়ক-বিদ্যুৎ উদ্বোধন পা‌নিসম্পদ উপমন্ত্রীর

শরীয়তপুর প্রতিনিধি

দুস্থ‌দের মা‌ঝে বস্ত্র বিতরণ ও সড়ক-বিদ্যুৎ উদ্বোধন পা‌নিসম্পদ উপমন্ত্রীর

বাংলা‌দে‌শ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফু‌ন্নেছা ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থেকে ২ হাজার দুস্থ‌ মানু‌ষের মা‌ঝে বস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে।

বুধবার (২২ মে) দুপুর ১২টার দি‌কে স‌খিপুর দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়‌নের তারাবু‌নিয়া মাল বাজার ঈদগাঁহ মাঠ প্রাঙ্গ‌ণ ও উত্তর তারাবু‌নিয়া ইউনিয়‌নের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গ‌ণে এ বস্ত্র বিতরণ করা হয়। 

প‌রে সরকারকা‌ন্দি ও আসামিকা‌ন্দি গ্রা‌মে ১৪৫ জন প‌রিবা‌রের মা‌ঝে ৩০ লাখ টাকা ব্যয়ে বিদ্যুৎ সং‌যো‌গের উদ্বোধন ও স‌খিপুর জি‌সি-চাঁদপুর ফে‌রিঘাট ভায়া তারাবু‌নিয়া ইউপি সড়ক চেই‌নেজ (২২০০-৫৪৫০ মিটার) ২ কো‌টি ৮৬ লাখ ৪০ হাজার ৫৪২ টাকা ব্যয়ে সড়‌কের মেরামত কা‌জের শুভ উদ্বোধন ক‌রা হ‌য়।

এ সময় প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বস্ত্র বিতরণ, বিদ্যুৎ ও সড়ক  উদ্বোধন শে‌ষে কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও পা‌নিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ব‌লেন, আগাম‌ী ডি‌সেম্বরের ম‌ধ্যে সারা বাংলা‌দে‌শে প্রতি‌টি ঘ‌রে বিদ্যুৎ পৌঁছে দে‌বে শেখ হাসিনার সরকার। স‌খিপুর জি‌সি-চাঁদপুর ফে‌রিঘাট ভায়া তারাবু‌নিয়া ইউপি সড়ক ২ কো‌টি ৮৬ লাখ ৪০ হাজার ৫৪২ মেরামত কা‌জের  শুভ উদ্বোধন ক‌রা হ‌য়ে‌ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হা‌সিনা প্রধানমন্ত্রী থাক‌লে দে‌শের রাস্তাঘাট, বিদ্যুৎসহ সব‌ক্ষে‌ত্রে উন্নয়ন হয়। তাই শেখ হা‌সিনার সরকার বার বার দরকার।

তি‌নি ব‌লেন, বাংলা‌দে‌শ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফু‌ন্নেছা ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থেকে ন‌ড়িয়া ও স‌খিপুর দুস্থ‌ মানু‌ষের মা‌ঝে বস্ত্র বিতরণ কর‌ছি।  প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা অসহায় ও দ‌রিদ্রদের কথা ভা‌বেন। তাই অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চি‌কিৎসার ব্যবস্থা ক‌রে যা‌চ্ছেন প্রধানমন্ত্রী। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া কর‌বেন। তি‌নি যেন সুস্থ থা‌কেন।

এ সময় ভেদরগঞ্জ উপ‌জেলা নির্বাহী অফিসার মো. সা‌ব্বির আহ‌মেদ, ভেদরগঞ্জ উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর মোল্যা, স‌খিপুর থানা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মা‌নিক সরকার, দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি নান্নু মাল, দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান শাহাজালাল মাল, চর‌সেনসাস ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান জিতু মিয়া ব্যাপারী, উত্তর তারাবু‌নিয়া ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান মো. ইউনুস সরকারসহ বি‌ভিন্ন ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলী‌গের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য