শিরোনাম
২৫ মে, ২০১৯ ১৬:৩২

সাংবাদিক হত্যাকারীদের শাস্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ ও মানববন্ধন

শেরপুর প্রতিনিধি :

সাংবাদিক হত্যাকারীদের শাস্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ ও মানববন্ধন

থানা মোড়ে বিক্ষোভ ও মানববন্ধন

সাংবাদিক এহসান রেজা ফাগুনের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। শনিবার শেরপুর প্রেসক্লাবের আয়োজনে শহরের থানা মোড়ে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে শেরপুর ইয়ুথ রিপোর্টার্স ক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা, বাংলাদেশ মানবাধিকার কমিশন, সৃষ্টি হিউম্যান রাইটস, শেরপুর কলেজ ডিবেটিং ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

মানববন্ধনে বক্তারা দ্রুত সময়ের মধ্যে তরুণ সাংবাদিক ফাগুনের হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নিহত অনলাইন পত্রিকা প্রিয় ডট কমের সহ-সম্পাদক এহসান রেজা ফাগুন, শেরপুরে কর্মরত এনটিভির সাংবাদিক কাকন রেজার বড় ছেলে। তিনি গত ২১মে অনলাইন পোর্টাল জাগোনিউজে নিয়োগ পরীক্ষা দিয়ে শেরপুর ফেরার পথে ট্রেনে দুর্বৃত্তের হাতে নিহত হন। 

পরে জামালপুরে রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঐ দিনই ময়নাতদন্ত শেষে অজ্ঞাত মরদেহ হিসেবে আঞ্জুমান মুফিদুলের মাধ্যমে কবর দেয়ার সময় তার পরিচয় সনাক্ত করে তার পরিবার।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর