শিরোনাম
১৮ জুন, ২০১৯ ০৯:২৬

সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে রক্তাক্ত করলেন শ্রমিক লীগ নেতা

সুনামগঞ্জ প্রতিনিধি

সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে রক্তাক্ত করলেন শ্রমিক লীগ নেতা

শ্রমিক লীগ নেতা শিবলী সাদিক

সুনামগঞ্জে অফিসে ঢুকে জাতীয় মহিলা সংস্থার জেলা কর্মকর্তা শামসুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত করেছেন জাতীয় যুব শ্রমিক লীগ নেতা শিবলী সাদিক।

সোমবার দুপুরে শহরের মুক্তারপাড়াস্থ জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ে হামলার ঘটনা ঘটে।

কর্মকর্তার ওপর হামলার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহযোগিতায় যুব শ্রমিক লীগের ওই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর আহত কর্মকর্তা শামছুল ইসলামকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, জাতীয় যুব শ্রমিক লীগ নেতা শিবলী সাদিক তার এক আত্মীয়কে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সে ভর্তি করানোর জন্য সংস্থার জেলা কর্মকর্তার কাছে কয়েকদিন ধরে তদবির করে আসছিলেন। সোমবার দুপুরে তদবিরের জন্য
আবারো আসেন তিনি। এসময় তার অনুরোধ প্রত্যাখ্যান করলে এই কর্মকর্তার উপর হামলায় চালান তিনি। হাতে পরা ধাতব পাঞ্চ ও স্ক্রু-ড্রাইভার দিয়ে কর্মকর্তার শরীরের একাধিক স্থানে আঘাত করে রক্তাক্ত করেন তিনি।
আহত কর্মকর্তা শামছুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জানান, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎক।

এ ঘটনায় যুব শ্রমিক লীগ সদর উপজেলা কমিটির সহ-সভাপতি শিবলী সাদিককে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন আহত সরকারি কর্মকর্তা শামছুল ইসলাম।

ঘটনার সত্যতা স্বীকার সদর থানার উপ-পরিদর্শক প্রদীপ বলেন, হামলার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে শিবলী সাদিককে গ্রেফতার করেছি। তদন্ত সাপেক্ষে হামলাকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন জাতীয় মহিলা সংস্থার সভাপতি ফৌজি আরা শাম্মী।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর