Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ২০:৪৮

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ গণতান্ত্রিক অধিকার নিশ্চিতে কাজ করছে

জামালপুর প্রতিনিধি :

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ গণতান্ত্রিক অধিকার নিশ্চিতে কাজ করছে

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। আজ বুধবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, জাতির পিতা বাংলাদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছিলেন, সেই সাথে নিশ্চিত করেছিলেন জনগণের গণতান্ত্রিক অধিকার। কিন্তু তাকে হত্যার মধ্যে দিয়ে সেই গণতন্ত্র ভূলণ্ঠিত এবং মুক্তিযুদ্ধের চেতনাকে নির্বাসিত করার চেষ্টা করা হয়েছিল। দীর্ঘ চড়াই-উতরাই পাড়ি দিয়ে জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের সেই গণতান্ত্রিক অধিকার পুন:প্রতিষ্ঠিত করেছেন। তাই দেশের উন্নয়ন এবং গণতান্ত্রিক অধিকার সমুন্নত রাখতে জনগণ ভোট দিয়ে আ.লীগকে রাষ্ট্রিয় ক্ষমতায় এনেছে। 

জামালপুর জেলা আ.লীগ কার্যালয় চত্বরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় জেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব রেজাউল করিম হীরা, আ.লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য