Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৫০

'জিয়াউর রহমান সংবিধান লঙ্ঘন করে ক্ষমতা দখল করে'

ফেনী প্রতিনিধি:

'জিয়াউর রহমান সংবিধান লঙ্ঘন করে ক্ষমতা দখল করে'
ফাইল ছবি

ফেনী পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে আজ প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, মীর্জা ফখরুল বললেন- সরকার সংবিধান লঙ্ঘন করেছেন। মীর্জা সাহেব সংবিধান সম্পর্কে আপনার কী ধারণা আছে। জিয়াউর রহমান সংবিধান লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছেন। বঙ্গবন্ধুর হত্যার পর খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। আপনাদের মুখে সংবিধান মানায় না।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ এদেশ এনেছে, জাতীয় সংগীত এনেছে। আওয়ামী লীগের জন্ম হয়েছিল বলে আজ বাঙ্গালির ছেলেরা মন্ত্রী, সচিব, মেয়েরা প্রধানমন্ত্রী। দেশ স্বাধীন না হলে পাকিস্তানের গোলামি করে জীবন শেষ করে দিতে হত।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকমের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিমের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম। প্রধানবক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আজিজ আহম্মদ চৌধুরী, এডভোকেট আকরামুজ্জামান, মো. আলী হায়দার প্রমুখ।

সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হন করিম উল্যাহ বিকম ও সাধারণ সম্পাদক হন বাবু শুশেন চন্দ্র শীল। পৌর আওয়ামী লীগের সভাপতি হন আইনুল করিম শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজি। 

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য