১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২১:১৪

রাজশাহীতে ওয়ার্ড কমিটি নিয়ে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ওয়ার্ড কমিটি নিয়ে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় ওয়ার্ড কমিটি গঠন করাকে কেন্দ্র করে বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় শিবলী সাদিক ও আবদুস সালাম নামে দুই কর্মী আহত হয়েছেন। 

বুধবার সন্ধ্যার দিকে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কালিদাসখালি উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

স্থানীয়রা জানান, চলতি মাসে বাঘা উপজেলার সাতটি ইউনিয়ন এবং দুইটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে বিএনপির কমিটি গঠন কার্যক্রম অব্যাহত আছে। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কালিদাসখালি উচ্চবিদ্যালয় মাঠে ৩ নম্বর ওয়ার্ড কমিটির বর্ধিত সভার আয়োজন করে স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ। 

আয়োজিত সভায় উপস্থিত ও ঘটনার প্রত্যক্ষদর্শী ৩ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি প্রার্থী টনিজ সরকার জানান, আলোচনা সভার শেষ পর্যায়ে এসে সহ-সভাপতি পদে মনিরুল ইসলাম প্রার্থী হতে চান। অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন আজাদ আলী, নাশির হোসেন, ইকবাল হোসেন ও মিজানুল হক। 

এসময় দলের অপর এক কর্মী শিমুল সাংগঠনিক পদ চাইলে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এতে প্রায় ৮-১০ টি চেয়ার  ভাঙচুরের ঘটনা ঘটে। আর এ ঘটনা প্রতিহত করতে গিয়ে মাথায় চেয়ারের আঘাতে রক্তাক্ত হন শিবলী সাদিক ও  আবদুস সালাম নামে দুই ইউনিয়ন বিএনপি কর্মী।  

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, লোক মুখে ঘটনা শুনেছি। এনিয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর