১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:২৮

শরীয়তপুরে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শরীয়তপু প্রতিনিধি :

শরীয়তপুরে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শরীয়তপুরের নড়িয়া উপজেলার পূর্বপাঁচগাঁও গ্রামের সোহাগ মৃধাকে (৩৩) হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোহাগ হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার পরিবার ও গ্রামবাসী। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন পালন করা হয়।

এসময় সোহাগের মা মাসুদা বেগম, স্ত্রী নাসিমা বেগম, ভাই সোহেল মৃধা, তুহিন মৃধা, লিটন মৃধাসহ পূর্বপাঁচগাঁও গ্রামবাসী উপস্থিত ছিলেন। জানা যায়, গত ১৭ আগস্ট রাতে নিখোঁজ হয় সোহাগ মৃধা। পরে ১৮ আগস্ট দুপুর ২টার দিকে নড়িয়া উপজেলার সুরেশ্বর গ্রামের সুমন ওস্তাগারের বাড়ির পাশের ডোবায় সোহাগের লাশ স্থানীয়রা দেখতে পেয়ে নড়িয়া থানার পুলিশকে জানায়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ১৯ আগস্ট সোহাগের বড় ভাই সোহেল মৃধা বাদী হয়ে সালাম হাওলাদার ও অজ্ঞাত ৫জনের বিরুদ্ধে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার আসামি সালাম হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা নড়িয়া থানার এসআই আবুল কালাম জানান, আসামি সালামকে আদালত থেকে দুই বার রিমান্ডে আনা হয়। তিনি কৌশলে হত্যার কথা অস্বীকার করে এড়িয়ে যান। আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর