১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৬

গৃহবধূকে গণধর্ষণ মামলার ৪ আসামি অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

গৃহবধূকে গণধর্ষণ মামলার ৪ আসামি অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরে গৃহবধূ গণধর্ষণ মামলায় বাদীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার ৪ আসামিকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পটুয়াখালী পৌর শহরের নতুন বাজার এলাকার পানামা আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয় তাদের। এ সময় তাদের কাছ থেকে বিদেশে তৈরি একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ১২ রাউন্ড গুলি এবং ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।  

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নগরীর রূপাতলী র‌্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম। গ্রেফতাররা হলো মহিপুর থানার সদর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাকিল মৃধা, তার সহযোগী রবিউল ভূঁইয়া, রবিউল হাওলাদার ও সাইফুল ইসলাম। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ঐ গৃহবধূকে গণধর্ষণ এবং ধর্ষণের মামলা তুলে না নেয়ায় তার স্বামীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার কথা স্বীকার করেছে। 

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল কলাপাড়া উপজেলার পশ্চিম চাপলী এলাকায় অস্ত্রের মুখে স্বামীকে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণ করে শ্রমিক লীগ নেতা শাকিল মৃধা ও তার সহযোগীরা। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সম্প্রতি ঐ মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে ধর্ষণ মামলা তুলে নেয়ার জন্য বাদীর উপর চাপ সৃষ্টি করে। এতে সে রাজী না হওয়ায় গত ১৭ সেপ্টেম্বর ঐ মামলার প্রধান আসামি শাকিলের নেতৃত্বে তার সহযোগীরা লাঠিসোটা দিয়ে পিটিয়ে ধর্ষিতার স্বামীর দুই পা এবং এক হাত ভেঙে দেয়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর