১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:০৪

পুলিশ দেখেই বিয়ের মঞ্চ ছেড়ে পালাল বর!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পুলিশ দেখেই বিয়ের মঞ্চ ছেড়ে পালাল বর!

বগুড়ার নন্দীগ্রামে বিয়ে করতে এসে পুলিশকে দেখে দৌড়ে পালিয়ে গেল বর। বরের দৌড় দেখে পেছনে পেছনে বরযাত্রীরা পালিয়ে গেছে। বর ও বরযাত্রীদের এভাবে পালিয়ে যেতে দেখে এলাকায় হাসির রোল পড়েছে। 

বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, নন্দীগ্রামের উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের গুলিয়া গ্রামের ষষ্ঠ শ্রেণির ছাত্রী সাদিয়া খাতুনের (১২) সাথে পাশের এলাকার জামালপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে নাঈম হোসেন (১৫) এর বিয়ে ঠিক হয়। 

বুধবার রাতে কনের বাড়িতে বিয়ের আয়োজন চলছিল। বর সবেমাত্র ঘটনাস্থলে এসে পৌঁছেছেন। এমন সময় আচমকা বিয়ে বাড়িতে হাজির একদল পুলিশ। পুলিশের উপস্থিতিতে বদলে যায় বিয়ে বাড়ির চিত্র। পুলিশের উপস্থিতি টের পেয়ে বর নাঈদ দ্রুত বিয়ের আসর ছেড়ে ঘটনা ত্যাগ করে। বরের দৌড় দেখে পেছনে পেছনে বরযাত্রীর লোকজন অন্ধকারে পালিয়ে যায়।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর পুলিশ ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান বলেন, বাল্যবিয়ে হচ্ছে এমন খবরে অভিযান চালানো হয়। এসময় বর ও মেয়ের বাবাসহ লোকজন পালিয়ে যায়। পরে মেয়ের মা এই মর্মে মুচলেকা দেন যে মেয়ের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত তার বিয়ে দেবেন না। আবারও বাল্যবিয়ে দেয়ার চেষ্টা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর