Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৩

আখাউড়ায় যৌন নিপীড়ক শিক্ষকের শাস্তির দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আখাউড়ায় যৌন নিপীড়ক শিক্ষকের শাস্তির দাবি

ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রী যৌন নিপীড়ক শিক্ষকের বিচারের দাবিতে বৃহস্পতিবার সকালে পৌরশহরের খড়মপুর বাইপাস এলাকায় মানবন্ধন হয়েছে। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় এক হাজার মানুষ অংশ নেয়। 

এসময় শিক্ষার্থীরা যৌন নিপীড়ক শিক্ষক শওকত হোসেন রিপন ও মাদ্রাসার প্রিন্সিপাল আসমা বেগমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। 

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর পৌর শহরের দূর্গাপুর আন নূর মহিলা মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ করে এক ছাত্রীর মা থানায় মামলা করেন। পরে থানা পুলিশ মাদ্রাসায় গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ছাত্রীরা অভিযোগ করে অন্তত ৮-১০ জন ছাত্রী ওই শিক্ষকের নির্যাতনের শিকার হয়েছে। 

মানবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা কেফায়েতুল্লাহ, প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম, শিক্ষক গিয়াস উদ্দিন, মাওলানা অলিউর রহমান নিজামী, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী হান্নান খাদেম, এন.এস. কবির পলাশ প্রমুখ। বক্তারা শিক্ষক কর্তৃক ছাত্রী যৌন হয়রানির তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে ওই শিক্ষককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। 

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রসুল আহমেদ নিজামী বলেন, আসামী গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য