১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪২

নোয়াখালীতে স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেষ্টা, সাবেক স্বামী আটক

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেষ্টা, সাবেক স্বামী আটক

নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়ারচর টাঙ্কির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা বেগম(৩২) কে কুপিয়ে হত্যার চেষ্টা করে সাবেক স্বামী ওমর ফারুক। এ সময় তাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হন অপর শিক্ষিকা পলাশি রানি। গুরুতর অবস্থায় ঐ শিক্ষিকাকে বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে প্রকাশ্যে হত্যার চেষ্টাকারী একাধিক মামলার আসামি ফারুকে স্থানীয়রা আটক করে ঘনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার বিকেল তিনটায় স্থানীয় মাইনুদ্দিন বাজার সড়কে। 

প্রত্যক্ষদর্শী শিক্ষক ও স্থানীয়রা জানান, স্কুল ছুটির পর ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে স্থানীয় মাইনুদ্দিন বাজারে এলে পূর্ব থেকে ওঁতপেতে থাকা সাবেক স্বামী ফারুক রামদা দিয়ে ইজিবাইক থেমে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। এ সময় ঐ শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে অপর শিক্ষিকা পলাশ রানিও আহত হয়।  তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মুমুর্ষ অবস্থায় শিক্ষিকাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। 

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, এ ঘটনায় ঐ শিক্ষিকার সাবেক স্বামীকে আটক করা হয়েছে। স্বামীর বিভিন্ন নির্যাতনের কারণে গত দেড় বছর আগে তাকে ডিভোর্স দেয় স্ত্রী ফাতেমা। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে তার ওপর এ হামলা চালায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর