Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০১

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

দুঃসম্পর্কের মামার সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া ওয়াসিম (১০) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার বিকেলে শহরের টানবাজার এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার বেলা ১১ টার দিকে শিশুটির দুঃসম্পর্কের মামা ফয়েজ আহম্মেদ মৃধার সঙ্গে গোসল করতে আসে ওয়াসিম। নিহত ওয়াসিম দেওভোগ পানির ট্যাংকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। সে দেওভোগ পশ্চিমপাড়া এলএনএ রোড এলাকার মুরাদ মিয়ার বাসায় ভাড়াটিয়া আফজাল হোসেন ও রিতা আক্তার দম্পতির ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, নিখোঁজ হওয়া শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির দুঃসম্পর্কের মামা ফয়েজ আহম্মেদ মৃধাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মৃত্যুর কারন জানতে লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বুধবার বেলা ১১টার সময় ফয়েজ আহম্মেদ মৃধা (৩০) নামের এক দুঃসম্পর্কের মামার সঙ্গে নদীতে গোসল করতে গেলে ওয়াশিম নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করার পর মামা ফয়েজ আহম্মেদ মৃধা দুপুর ২টার সময় ওয়াসিমের মা রিতা আক্তারকে ঘটনাটি জানায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় শীতলক্ষ্যা নদীতে শিশুটিকে উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের একটি টিমসহ ঢাকার একটি ডুবুরি দল কাজ করে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য