১৯ অক্টোবর, ২০১৯ ০৪:৩৬

পূর্ব শত্রুতার জেরে পায়ের রগ কেটে দিলো প্রতিপক্ষের লোকজন

নেত্রকোনা প্রতিনিধি :

পূর্ব শত্রুতার জেরে পায়ের রগ কেটে দিলো প্রতিপক্ষের লোকজন

জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে নেত্রকোনার বারহাট্টা উপজেলায় উসমান গণি (৫০) নামের এক ব্যক্তির পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার সন্ধ্যার পর বাউসি বাজারের দেওপুর বাজারের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে বারহাট্টা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক প্রাথমিক সেবা দিয়ে ময়মনসিংহে প্রেরণ করেন। এ ব্যাপারে আহতের স্ত্রী জুলফা আক্তার বাদী হয়ে ছয়জনকে আসামি করে বারহাট্টা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে থানার ওসি বদরুল আলম খান নিশ্চিত করেছেন। 

বারহাট্টা থানার ওসি বদরুল আলম খান জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে উসমান গনির সঙ্গে একই এলাকার সাইকুল ইসলাম ও তার ভাইদের সাথে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যার পর দেওপুর বাজার থেকে উসমান গণি বাড়ি ফেরার পথে সাইকুল ও তার ভাইরা মিলে পথরোধ করে উসমান গণির দু পায়ের রগ কেটে ফেলে। 

এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আহত গণিকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক রোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মামলা হয়েছে আসামি গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর