৮ নভেম্বর, ২০১৯ ১৬:২২

ইয়াবা সেবনকালে যুবলীগ নেতাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

ইয়াবা সেবনকালে যুবলীগ নেতাসহ আটক ৪

বরিশালের উজিরপুরে ইয়াবা সেবনকালে যুবলীগ নেতা, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও একজন নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। 

আটককৃতরা হলো উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম ও ডহরপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে স্বামী পরিত্যাক্তা মাইশা আক্তার মুন্নী।

পুলিশ জানায়, আটককৃতরা বৃহস্পতিবার গভীর রাতে রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবনসহ অসামাজিক কার্যকলাপ করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশ ওই ঘরে অভিযান চালিয়ে স্থানীয়দের উপস্থিতিতে ওই ৪ জনকে আটক করে। তাদের কাছ থেকে ৮ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের নানা উপকরণ জব্দ করে। এ সময় আটক মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে স্বীকার করে। 

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ইয়াবা সহ ৪ জন আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছে। আটক ৪ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের কথা বলেন ওসি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর