১৪ নভেম্বর, ২০১৯ ২১:০৩
নবগঠিত বিএনপির কমিটিকে কেন্দ্র করে

কোম্পানীগঞ্জে বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি:

কোম্পানীগঞ্জে বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে বিএনপিরই দুটি গ্রুপ। 

বৃহস্পতিবার সকালে নবগঠিত কমিটিসমূহকে অগণতান্ত্রিক ও অগঠনতান্ত্রিক আখ্যায়িত করে বাতিলের দাবিতে বসুরহাট কলেজ রোডস্থ একটি ভবনে সংবাদ সম্মেলন করে বিএনপির চলমান কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার। এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কানাডা প্রবাসী জিয়াউল হক জিয়া, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম, বিএনপি দলীয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির পলাশ, সাবেক যুবদল নেতা আবুল হোসেন মানিক প্রমুখ।

অপরদিকে বুধবার সন্ধ্যার পর বসুরহাট স্থানীয় একটি রেস্তোরায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে ১১ নভেম্বর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ স্বাক্ষরিত নবগঠিত কমিটিই বৈধ বলে দাবি করে তারা বক্তব্য রাখেন নবগঠিত কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাবেল, সাধারণ  সম্পাদক আরিফুল হক আরিফ, স্বেচ্চাসেবক দলের সভাপতি এম শামসুদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক শামসুল আলম রিপুল প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর