শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৯ ২১:২৮

তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের পাল্টাপাল্টি সম্মেলন

পঞ্চগড় প্রতিনিধি

তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের পাল্টাপাল্টি সম্মেলন

তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের দুটি অংশ আলাদা আলাদাভাবে ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজন করেছে। ১১ বছর পর বৃহস্পতিবার একটি অংশের সম্মেলন উপজেলা সদরের কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

ইয়াছিন আলী মন্ডলের সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক এমপি, উদ্বোধক হিসাবে রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এবং বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. মজাহারুল হক প্রধানসহ প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটের উপস্থিত থাকার কথা থাকলেও এদের মধ্যে শুধুমাত্র সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. মজাহারুল হক প্রধান উপস্থিত ছিলেন। 

এ অংশের সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি এটিএম সারোয়ার হোসেন, আব্বাস আলী, যুগ্ম সম্পাদক আবু সারোয়ার বকুল, অ্যাডভোকেট মির্জা সারোয়ার হোসেন, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন, পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর উজ্জল, জেলা কৃষক লীগের সভাপতি তাজিরুল ইসলাম বক্তব্য দেন।

অন্যদিকে তেঁতুলিয়ার ভজনপুর ডিগ্রী কলেজ গেটের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে অপর অংশের সভাপতি নায়বুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, উদ্বোধক হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, প্রধান বক্তা হিসেবে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি মো. মজাহারুল হক প্রধান, বিশেষ বক্তা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্বাস আলী, ফরিদা আকতার হীরার উপস্থিত থাকার কথা পোস্টারে লেখা থাকলেও কেবলমাত্র জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সংরক্ষিত সংসদ সদস্য ফরিদা আকতার হীরার উপস্থিত ছিলেন। 

এখানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মাহবুব্রু রহমান, এমদাদুল হক বক্তব্য দেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য