শিরোনাম
১৫ নভেম্বর, ২০১৯ ১৬:১০

ফরিদপুরে দুই জঙ্গি আটক

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে দুই জঙ্গি আটক

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে লক্ষ্য করে জঙ্গি হামলার পরিকল্পনা নিয়ে ঢাকা থেকে ফরিদপুরের শিবরামপুর এসে র‌্যাব-২ এর হাতে আটক হয়েছেন দুই জঙ্গি। শুক্রবার বেলা ১২টার দিকে সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর বাসষ্টান্ডের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে জিহাদী বই, চাকু ও বোমা তৈরির বই উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের শহিদ বিশ্বাসের পুত্র রাজীব বিশ্বাস(২৫) ও রাজবাড়ী সদর উপজেলার গৌড়িপুর এলাকার আলিম সেকের পুত্র নাইম সেক(২৪)। 

র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, আটককৃত দুইজনের গতিবিধি সন্দেহজনক হলে তাদের উপর গোপন নজরদারী চলছিল। শুক্রবার ভোরে রাজিব বিশ্বাস ও নাইম সেক ঢাকা থেকে ফরিদপুরে আসে। ঢাকা থেকেই র‌্যাব-২ এর একটি সাদা পোষাকধারী দল তাদের পিছু নেয়। রাজিব ও নাইম ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে ফরিদপুরগামী একটি গাড়ীতে উঠে শিবরামপুর বাসস্ট্যান্ড এলাকায় নামে। সেখান থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে জিহাদী বই, দুটি চাকু ও বোমা তৈরির বই উদ্ধার করা হয়। 

র‌্যাব জানায়, আটককৃতরা আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে লক্ষ্য করে জঙ্গি হামলার পরিকল্পনা করছিলেন বলে তাদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে। আটককৃত দুইজনকে ঢাকার র‌্যাব-২ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর