১৭ নভেম্বর, ২০১৯ ২২:১৩

ফুলপুরে পুলিশের অভিযানে পিয়াজের বাজার নিয়ন্ত্রণে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে পুলিশের অভিযানে পিয়াজের বাজার নিয়ন্ত্রণে

ময়মনসিংহের ফুলপুরে পুলিশের অভিযানে পিয়াজের বাজার অনেকটা নিয়ন্ত্রণে চলে এসেছে বলে জানিয়েছেন সাধারণ ক্রেতা। ময়মনসিংহ পুলিশ সুপারের নির্দেশক্রমে আজ রবিবার বিকালে ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা ও বাসস্ট্যান্ড বাজারে ফুলপুর ওসি ইমারত হোসেন গাজী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। 

কৃষক ফিরোজ মিয়া ও এমদাদুল হকসহ অনেকেই জানান, আজ রবিবার সন্ধ্যায় আমুয়াকান্দা বাজারে কেজি প্রতি ৫০ টাকা কমে পিয়াজ বিক্রি করতে দেখা গেছে। 

এর আগে অভিযানে গিয়ে ব্যবসায়ীদের উদ্দেশ্যে ওসি বলেন, বেশি লাভের চিন্তা বাদ দিন। জনগণ যাতে ক্ষতিগ্রস্ত না হয় এমনকি আপনাদেরও যাতে লস না হয় সে রকম একটা সহনীয় পর্যায়ে থেকে কেজি প্রতি ৫/১০ টাকা লাভের মধ্যে বেঁচাকেনা করুন। ওসির এ প্রস্তাবে ব্যবসায়ীরা সাড়া দেন। এতে ফুলপুরে কেজি প্রতি প্রায় ৪০ থেকে ৫০ টাকা কমে গেছে পিয়াজের বাজার। 

মাহমুদুল হাসান নামে এক কৃষক বলেন, এ ধরনের অভিযান আরও আগেই প্রয়োজন ছিল।  দেরিতে হলেও পুলিশের এ অভিযানের জন্য তাদের ধন্যবাদ জানাই। 

নিপেন্দ্র সূত্রধর নামে একজন বলেন, এ রকম অভিযান চালু রাখলেই সিন্ডিকেট ভেঙে বাজার নিয়ন্ত্রণে থাকবে। 

এ বিষয়ে ফুলপুর ওসি ইমারত হোসেন গাজী বলেন, ব্যবসায়ীরা পিয়াজের বাজার নিয়ন্ত্রণে রাখার বিষয়ে আমাদের কথা দিয়েছেন। এরপরও যদি কেউ তা ভঙ্গ করে তবে ৯৯৯ নম্বরে ফোন করে আমাদের জানাবেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর