২১ ডিসেম্বর, ২০১৯ ২২:০২

মির্জা আজম সাংগঠনিক সম্পাদক হওয়ায় জামালপুরে মিষ্টি বিতরণ

জামালপুর প্রতিনিধি:

মির্জা আজম সাংগঠনিক সম্পাদক হওয়ায় জামালপুরে মিষ্টি বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের জাতীয় কাউন্সিলে মির্জা আজম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় জামালপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ হয়েছে।

শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদেরের নামসহ অন্যান্য পদে নেতাদের নাম ঘোষণায় সাংগঠনিক সম্পাদক পদে মির্জা আজমের নাম ঘোষণা হওয়ার সাথে সাথেই জামালপুরে আনন্দের বন্যা বইতে শুরু করে। 

জামালপুরসহ জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে। এ সময় বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা হয়। জামালপুর শহরে আনন্দ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মির্জা আজমের বাসার সামনে গিয়ে সমাবেশ করে। এছাড়াও শহরের বানিয়া বাজার এলাকায় মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন পৌর কাউন্সিলর ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল পাশা। 

মেলান্দহ উপজেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের নেতৃত্বে আনন্দ মিছিল হয়েছে। এদিকে জামালপুরের উন্নয়নের রূপকার এবং সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দলের নবনির্বাচিত সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওয়ায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দ জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।  
  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর