শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৫

পূর্ব শক্রতার জের ধরে বগুড়ায় যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পূর্ব শক্রতার জের ধরে বগুড়ায় যুবক খুন
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে ছুরিকাঘাতে আব্দুস সালাম (৩৭) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২ টার সময় উপজেলার ঝালোরপাড়া গ্রামে এ খুনের ঘটনা ঘটে। 

নিহত আব্দুস সালাম উপজেলার আমরুল ইউনিয়নের ঝালোপাড়া গ্রামের মৃত জমির উদ্দিন প্রামানিকের ছেলে। 

শাজাহানপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে উপজেলার চোপীনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শাজাহান আলীকে চোর মন্তব্য করে আব্দুস সালাম তার এক বন্ধুকে শাজাহানের সাথে চলাফেরা করতে নিষেধ করে। পরে এই কথাটি প্রকাশ পেলে আব্দুস সালমের উপর ক্ষিপ্ত হয় সাবেক মেম্বার শাজাহান আলী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ঘটনার জের ধরেই এই খুনের ঘটনা ঘটেছে। তবে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ পুলিশ নিশ্চিত করেনি। 

এদিকে, নিহতের স্বজনেরা জানান, আব্দুস সালাম বিএ পাস করে চাকরি না পেয়ে কৃষি কাজ করে সংসার চালাত। মঙ্গলবার সন্ধ্যার পর রাত ৮টার দিকে পাশের গ্রাম ডেমাজানী বাজারে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় আব্দুস সালাম। ফেরার পথে ডেমাজানী আসাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছা মাত্র তার ওপর হামলার ঘটনা ঘটে। আব্দুস সালামের পথরোধ করে এবং কোনো কিছু বুঝে ওঠার আগে তার শরীরে ছুরিকাঘাত করা হয়। 

এ সময় সালামের বুকের বাম পাঁজর আঘাত প্রাপ্ত হয়। এ সময় তার চিৎকারে এগিয়ে আসা লোকজন মুমূর্ষু অবস্থায় সালামকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে আব্দুস সালাম মারা যায়। 

শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) আজিম উদ্দীন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িত অপরাধীকে গ্রেফতার করতে অভিযান চলছে। লাশ উদ্ধার করে বগুড়া মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য