শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ০৩:৩৮

হালুয়াঘাটে কর্মহীন ও দুস্থদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে কর্মহীন ও দুস্থদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

মহামারি করোনাভাইরাস ভয়াল থাবার আতঙ্কে গৃহবন্দী থাকা কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে সরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। হালুয়াঘাট উপজেলার জুগলী ও ধারা ইউনিয়নের কয়েকটি স্থানে সামাজিক নিরাপত্তা বজায় রেখে ত্রাণ সহায়তা বিতরণ উদ্বোধন করেন ময়মমনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পৌরশহরসহ ১২টি ইউনিয়নে প্রায় ৯০০ কর্মহীন শ্রমজীবি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও একটি সাবান করে বিতরণ করা হয়।

পৃথকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমদুল হক সায়েম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা সহ উপজেলায় কর্মরত বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। 

প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী খাদ্য সহায়তার আওতায় অত্র উপজেলায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক ১৪ টন জিআর চাল ও নগদ ৫০ হাজার টাকা বরাদ্দ এসেছে। প্রতি ইউনিয়নে জন্য ১ টন ও পৌরসভার জন্য ২ টন চাল বরাদ্দ রাখা হয়েছে। প্রাপ্ত অর্থ দিয়ে আলু, ডাল ও সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও পোশাক সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র। 

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য