২৫ মে, ২০২০ ১৬:৫৫

৪০০ টাকার জন্য ভাতিজার হাতে চাচা খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

৪০০ টাকার জন্য 
ভাতিজার হাতে চাচা খুন

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে ঈদ উপলক্ষে সেমাইয়ের ব্যবসায় লাভের মাত্র ৪০০ টাকা কম দেওয়া নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা শামীম হোসেন (৩৫) খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ভাতিজা রনি মিয়া (২২) ও তার বাবা শাহিনুর মিয়াকে (৪৫) আটক করেছে।

রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন বিহারপুর গ্রামের আকতার  হোসেন ধলুর ছেলে।

জানা গেছে, শামীম ও তার বড় ভাই শাহিনুর মিলে ঈদ উপলক্ষে কাঁচামালের ব্যবসার পাশাপাশি সেমাই ও নারিকেলে বিক্রির ব্যবসা শুরু করেন। রবিবার বেচাকেনা শেষে বাড়িতে বসে লাভের টাকার ভাগবাটোয়ারা করা হয়। এতে শামীমের ভাগে ৪০০ টাকা কম হয়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি শুরু হয়।    

এ সময় শাহিনুরের ছেলে রনি মিয়া বাবার পক্ষ নিয়ে চাচা শামীমের পেটে ছুরিকাঘাত করে। পরে প্রতিবেশিরা গুরুতর অসুস্থ শামীমকে ঠেঙ্গামারা টিএমএসএস মেডিকেল  কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে প্রতিবেশীরা শাহিনুর ও রনিকে আটক করে পুলিশে খবর দেয়। 

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, সেমাইয়ের ব্যবসার লাভের ৪০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে রনি তার চাচাকে ছুরিকাঘাত করে খুন করে। ঘটনার পর পরই রনি ও তার বাবা শাহিনুরকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর