২৯ মে, ২০২০ ১৭:০১

ধুনটে মদ্যপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় হোমিও চিকিৎসক আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে মদ্যপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় হোমিও চিকিৎসক আটক

বগুড়ার ধুনট উপজেলায় বিষাক্ত মদ্যপানে (রেকটিফাইড স্পিরিট) দুই যুবকের মৃত্যু ও আরো দুইজন অসুস্থ হওয়ার ঘটনায় আশরাফুল ইসলাম লালমিয়া (৫১) নামে এক হোমিও চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার সকালে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই চিকিৎসক ঈশ্বরঘাট গ্রামের সৈয়দ আলী ফকিরের ছেলে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, গত বুধবার ঈশ্বরঘাট গ্রামের আব্দুর রশিদের ছেলে মাংস ব্যবসায়ী আল-আমিন (৩৫), একই গ্রামের আজিবর রহমানের ছেলে গার্মেন্টস শ্রমিক আব্দুল আলিম (৩০), মৃত মেজাদ প্রামানিকের ছেলে রেজাউল করিম (৩২) ও হাঁসখালি গ্রামের মোজাম প্রামানিকের ছেলে লালন মিয়া (৩২) স্থানীয় হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়ার দোকান থেকে ৩ বোতল রেকটিফাইড স্পিরিট (মদ) ক্রয় করে পান করে। এরপর বাড়ি যাওয়ার পর তারা সবাই অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে ওই দিন বিকেল ৫টায় আল-আমিন নিজ বাড়িতে এবং আব্দুল আলিম বৃহস্পতিবার ভোর ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়া মদ্যপানে অসুস্থ রেজাউল করিম ও লালন মিয়া স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়। এঘটনায় শুক্রবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ঈশ্বরঘাট গ্রামের হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়াকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার বাড়ি থেকে ২৮ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করেছে।
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মদ্যপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় এসআই আকবর আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং স্থানীয় এক হোমিও চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর