২৯ মে, ২০২০ ১৮:৪৪

কুষ্টিয়ায় নদীতে গোসলে নেমে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় নদীতে গোসলে নেমে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় বন্ধুদের সাথে গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া রাফসান সনম (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। 

আজ শুক্রবার সকাল ৮টায় গড়াই নদীর ঘোড়াঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

মৃত রাফসান সনম কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার মৃত রেজাউল হক খানের ছেলে। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ঈশ্বরদী শাখায় কর্মরত ক্যাশ অফিসার কর্মরত ছিলেন। চলতি মাসের ২ তারিখে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহষ্পতিবার দুপুর দেড়টায় ঘোড়াঘাট এলাকায় গড়াই নদীতে রাফসান সহ তারা পাঁচ বন্ধু রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হাসিবুর রশিদ তামিম, ব্যবসায়ী বিশ্বজিৎ, কুষ্টিয়া স্যামসাং শো–রুমের ম্যানেজার ফয়সাল ও আব্দুর রশিদ’র সাথে গড়াই নদীতে গোসল করতে নামেন। এসময় তামিম ও রাফসান একটু গভীরে গেলে হঠাৎ করেই তারা দু’জনেই নদীতে তলিয়ে যায়। এসময় অন্য বন্ধুদের চিৎকারে স্থানীয় মাঝিরা ছুটে এসে তামিমকে টেনে তুললেও রাফসান তলিয়ে যাওয়াই খুঁজে পাওয়া যায়নি। 

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, বৃহষ্পতিবার দুপুর দেড়টায় বন্ধুদের সাথে গোসলে নেমে সাঁতার না জানা রাফসান নিখোঁজের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। পরে রাতে খুলনা থেকে ডুবুরী দল এসেও উদ্ধার অভিযানে যোগদেন। কিন্তু গভীর রাত পর্যন্তও কোন সন্ধান পাওয়া যায়নি। অবশেষে শুক্রবার ভোর থেকে স্থানীয়দের সাথে যৌথ চেষ্টায় ঘটনাস্থলের ভাটিতে থাকা’ গড়াই খনন প্যকল্পের ড্রেজারের তলদেশ থেকে সকাল ৮টায় রাফসানকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর