১৫ জুলাই, ২০২০ ১৯:০০

নেত্রকোনায় স্ত্রী হত্যায় আটক স্বামীকে জেলহাজতে প্রেরণ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় স্ত্রী হত্যায় আটক স্বামীকে জেলহাজতে প্রেরণ

নেত্রকোনা সদরে নাসিমা নামের এক নারীকে হত্যার অভিযোগে আটক স্বামী হাসান আলী (৪২-কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) স্বীকারোক্তি মূলক জবানবন্দি শেষে আজ বুধবার তাকে কোর্টে হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। 

এর আগে গত সোমবার (১৩ জুলাই) সকালে সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের তারাকুড়ি গ্রামে বাড়ির পুকুরে নাসিমার লাশ ভেসে উঠলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে রাতেই চাঁদপুর জেলা থেকে পলাতক স্বামী হাসানকে গ্রেফতার করে আনে ডিবি ও নেত্রকোনা মডেল থানার পুলিশ। 
গতকাল মঙ্গলবার তাকে নিয়ে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে জবানবন্দি নিয়ে বুধবার হাজতে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। 

পুলিশ সুপার জানান, তারাকুড়ি গ্রামের মৃত চাঁনমিয়ার মেয়ে স্বামী নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। সেই ঘরে তার ছোট বোনসহ তারা একসাথে বসবাস করতো। পরে বিভিন্ন কারণে শুক্রবার ছোট বোনের সহায়তায় হাসান আলী তার স্ত্রীকে মেরে পুকুরের পানিতে ডুবিয়ে রেখে পালিয়ে যায়। 

তিনি বলেন, পরবর্তীতে সোমবার সকালে নাসিমার লাশ ভেসে উঠলে পুলিশ অনুসন্ধান চালিয়ে ছোটবোন কমলাকে ও মাকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে ঘটনার মূল আসামি হাসানকে গ্রেফতার করা হয়। সেইসাথে ছোটবোনকেও পুলিশ গ্রেফতার করে।

তিনি আরও জানান, আসামি স্বীকার করে জানায় তার স্ত্রীর একাধিক মানুষের সাথে অবৈধ সম্পর্ক ছিলো। চোখের সামনেই টাকার বিনিময়ে এসব করতো। তাই খুন করার সিদ্ধান্ত নেয়। এদিকে নাসিমার আরও দুটো বিয়ে হয়েছিলো বলে পরিবার সূত্রে জানা গেছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর