শিরোনাম
প্রকাশ : ৬ আগস্ট, ২০২০ ১৬:০২

ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হত্যার অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি :

ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হত্যার অভিযোগ
প্রতীকী ছবি
দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের নিয়ে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার ভোরের দিকে দিনাজপুর সদরের পুলহাট হামজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম (৫৩) দিনাজপুর সদর উপজেলার পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে।
 
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে আব্দুস সালামসহ পাঁচ বোন ও চার ভাই তাদের পিতার অবর্তমানে জমিজমা ভাগ বাটোয়ারা নিয়ে বৈঠকে বসেন। বৈঠকে কার ভাগে কতটুকু জমি পড়বে সে বিষয়ে সিদ্ধান্ত হয়। তবে বৈঠক চলাকালে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করে এবং হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যায়। পরে বৈঠক শেষ না করেই সবাই ভয়ে পালিয়ে যায়। 
 
পরে বৃহস্পতিবার ভোরে আব্দুস সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ছোট ভাই ফরিদুল ইসলাম ছুরি নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আব্দুস সালাম এর লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর