শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৭:০২

দিনাজপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের সদস্য ও পুলিশ জানিয়েছে। 

বৃহস্পতিবার সকাল ১০টায় ফুলবাড়ী পৌর এলাকার তেঁতুলিয়া মোড় এলাকার একটি অটোরাইস মিলের কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই রাইসমিলটি তাদের পারিবারিক প্রতিষ্ঠান।

মিজানুর রহমান মন্ডল মানিক পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউপির পাতড়াপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর মন্ডলের ছেলে ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলি সাদিকের ফুপাতো ভাই। গত বছর মৃতের স্ত্রী বিউটি বেগমের মৃত্যু হয়েছে। 

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে প্রাথমিক তদন্ত করার পর পারিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সে আত্মহত্যা করেছে বলে জানান তিনি। 

অপরদিকে দিনাজপুরের চিরিরবন্দরে গলায় ফাঁস লাগিয়ে আব্দুল মজিদ (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। এ আত্মহত্যার ঘটনাটি বুধবার দিবাগত রাতে চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউপির রানীপুর গ্রামের মরহুম ডাক্তার আব্দুর রহমান পাড়ায় ঘটেছে। আব্দুল মজিদ ওই পাড়ার মো. মাইজার রহমানের ছেলে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর