শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ১৯:০২

পটুয়াখালীতে দুই সমকামী নারী আটক

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে দুই সমকামী নারী আটক

পটুয়াখালীতে দুই সমকামী নারীকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোরে শহরের লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত মূল আসামির দাবি তারা অপ্রাপ্তবয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিবাহ করেছে। জিজ্ঞাসাবাদে একপর্যায়ে জানা যায় যে, চলতি বছরের জানুয়ারি মাসে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। ফেসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তাদের সম্পর্ক গড়ে তোলে এবং ০৯/১০ মাস ধরে তাদের সাথে এই সম্পর্ক চলছে। এরই মধ্যে বেশ কয়েক বার দেখাও করেছে তারা। এছাড়াও গ্রেফতারকৃত মূল আসামির বিরুদ্ধে পূর্বে থেকেই একটি মাদকের মামলা রয়েছে। ভুক্তভোগির পরিবারের অভিযোগ, গ্রেফতাকৃত মূল আসামি তার অল্প বয়সী মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে, মগজ ধোলাই করে, ফুসলিয়ে এবং একপর্যায়ে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। 

এ বিষয়ে ভুক্তভোগীর পরিবার বাউফল থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য র‌্যাবের সহযোগিতা কামনা করেন। র‌্যাবের একটি দল ভিকটিমসহ মূল আসামিকে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামিকে বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর