শিরোনাম
প্রকাশ : ২৮ নভেম্বর, ২০২০ ২০:৪৯
প্রিন্ট করুন printer

বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামী লীগ রাজনীতি করে: শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামী লীগ রাজনীতি করে: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামী লীগ রাজনীতি করে। আওয়ামী লীগ গণতন্ত্রের রাজনীতি করে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন। বাংলাদেশে নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠার ফলে কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। 

শনিবার বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

মনোহরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক নাছিমা পারভিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার, সাধারণ সম্পাদক ইয়াছমিন আক্তার  প্রমুখ। 

সম্মেলনে সভাপতি নির্বাচিত হন তামান্ন আক্তার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন রুবি বেগম। এর আগে শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মনোহরদীর শুকুন্দিতে ৪০ জন গৃহহীন পরিবারের মধ্যে গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করেন। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:২৬
প্রিন্ট করুন printer

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নাটোরের লালপুরে মাঝগ্রামে স্ত্রী শারমিন আক্তারকে হত্যার দায়ে স্বামী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার গোপালপুর কয়েট্টা গ্রামের তার খালুর বাড়ি থেকে আটক করে।

বুধবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এ নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রায় ২ বছর আগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার লহলামারী সাহেব গ্রামের তহুরুল ইসলামের মেয়ে শারমিন খাতুনকে বিয়ে করে ভ্যান চালক সাদ্দাম হোসেন।বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে ঝগড়া বিবাদসহ সাংসারিক অশান্তি লেগেই থাকতো। সংসারে অভাব অনটনের কারণে প্রায় ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই শারমিন পাবনা জেলার ঈশ্বরদী ইপিজেডে চাকরি নেয়।

গত ২৩ জানুয়ারী রাত ১১ টার দিকে ইপিজেডে চাকরির বিষয়কে কেন্দ্র করে তর্কবির্তকের এক পর্যায়ে নিজ ঘরে সাদ্দাম শারমিনকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় শারমিনের ভাই রিপন আলী ২৫ জানুয়ারি লালপুর থানায় মামলা করে।পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৬ জানুয়ারি ভোরে তাকে গ্রেফতার করে।
পুলিশী জিজ্ঞাসাবাদে ও আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করলে বিজ্ঞ আদালত আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০৬
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:১০
প্রিন্ট করুন printer

কক্সবাজার সদর হাসপাতালে আগুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার সদর হাসপাতালে আগুন
প্রতীকী ছবি

কক্সবাজার সদর হাসপাতালে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার বিকেলে আগুন লাগার ঘটনা ঘটেছে।

তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যানি। আগুন লাগার সঠিক কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। 

বিস্তারিত আসছে...

বিডি প্রতিদিন/এমআই

 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০৩
প্রিন্ট করুন printer

চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

বগুড়ার কাহালুতে বাবুল হোসেন (৩০) নামে এক চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। 

বুধবার ভোরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাহালু হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলবার রাতে কাহালু-অঘোরশাল তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। তিনি পৌর এলাকার পালপাড়া গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার ভোরে স্থানীয়রা বাবুল হোসেনকে মাফলার দিয়ে পিছনে হাত বাঁধা ও রক্তাক্ত অচেতন অবস্থায় জমিতে পড়ে থাকতে দেখে। সংবাদ পেয়ে স্থানীয় ও পরিবারের লোকজন বাবুলকে উদ্ধার করে কাহালু হাসপাতালে ভর্তি করায়। তার চোখে ও মাথার পিছনে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৮:০০
প্রিন্ট করুন printer

উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জের উল্লপাড়া উপজেলায় ট্রাকচাপায় ফরহাদ আলী (৪৯) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। বুধবার দুপুরে উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় বগুড়া-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহা উল্লপাড়া উপজেলার কয়রা ইউনিয়নের হরিশপুর গ্রামের বাসিন্দা। 

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ সরকার জানান, দুপুরে হাটিকুমরুল গোলচত্বরে পাবনা থেকে আসা একটি ট্রাক পথচারী ফরহাদ আলীকে চাপা দেয়। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকসহ চালক শাহীন হোসেনকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

পরবর্তী খবর

প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১৭:৪৬
প্রিন্ট করুন printer

সৌদিতে দুর্ঘটনায় চাঁদপুরের ৩ প্রবাসীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

সৌদিতে দুর্ঘটনায় চাঁদপুরের ৩ প্রবাসীর মৃত্যু

সৌদি আরবের তায়েফে বিদ্যুতের শর্ট সার্কিটে মতলব পৌরসভা ও নায়েরগাঁও এলাকার মামা-ভাগিনাসহ ৩ জন প্রবাসীর মৃত্যু হয়েছে। বর্তমানে তাদের মরদেহ ওই দেশের হাসপাতালে রয়েছে। গত রবিবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মতলব উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন (৩৫), তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ির খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান (২২) ও নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৩)।

গতকাল মঙ্গলবার রাত ১০টায় নিহত মেহেদির চাচাতো ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদের মৃত্যুর সংবাদটি জানায়।

মাসুদ আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে। তাদের মরদেহ আনার জন্য আমরা প্রক্রিয়া শুরু করবো।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

পরবর্তী খবর