১ ডিসেম্বর, ২০২০ ১০:০২

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল ফজল মাস্টার আর নেই

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল ফজল মাস্টার আর নেই

আবুল ফজল মাস্টার

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। 

সোমবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন যাবত তিনি কিডনি রোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। 

আবুল ফজল মাস্টারের ভাতিজা রফিকুল ইসলাম রতন বিষয়টি নিশ্চিত করেছেন। রতন জানান, আবুল ফজল মাস্টার মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামে তার জন্ম। তার বাবার নাম মৃত মজিদ মাদবর।

মঙ্গলবার বাদ জহর শরীয়তপুর কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউট স্কুল অ্যান্ড কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রাম ডোমসারের কোয়ারপুর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী ও  শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে গভীর শোক প্রকাশ করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর