শিরোনাম
প্রকাশ : ৩ ডিসেম্বর, ২০২০ ১৬:৫০
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় রিকশা ও ভ্যান শ্রমিকদের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় রিকশা ও ভ্যান শ্রমিকদের সংবাদ সম্মেলন

সব রিকশা শ্রমিকদের লাইসেন্স প্রদান ও পাঁচ দফা দাবি আদায়ের লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন। আজ বৃহস্পতিবার দুপুরে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

ব্রাহ্মণবাড়িয়া রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক নুরুল আলমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদস্য সচিব শাহেদ মিয়া। 

তিনি বলেন, শহরে যানজটের জন্য রিকশা শ্রমিকের উপর দায় চাপিয়ে জেলা প্রশাসন ও পৌরসভা রিকশা অর্ধেকের চেয়ে বেশি কমানোর যে সিদ্ধান্ত নিয়েছে, সেটি গণ-বিরোধী। প্রতিদিন অসংখ্য রিকশা পৌরসভা ও জেলা প্রশাসনের নেতৃত্বে আটক করে স্টেডিয়ামে রাখা হচ্ছে। ১৫/২০ দিন পর সেগুলোকে ছাড়া হচ্ছে। যার ফলে রিকশার ব্যাটারিগুলো অকেজো হয়ে যায়। 

আমরা এই অবস্থা থেকে পরিত্রাণ চাই। সকল আটককৃত রিকশা ছেড়ে দেওয়ার দাবি জানাই। সংবাদ সম্মেলনে নেতারা সব রিকশা চালকের রিকশার লাইসেন্স দেওয়া ও এর নিবন্ধন ফি কমাতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আসমা খানম, শ্রমিক নেতা অজিত পাল, আল-মামুন, রোহেল খান, আফজাল মিয়া, হারুন মিয়া, জয়নাল মিয়া, দুর্জয় চৌধুরীসহ প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর