২৮ জানুয়ারি, ২০২১ ১৫:৫৭

৩ প্রকল্পে ৫১৮ কোটি টাকার সড়ক ও সেতু নির্মাণ কাজের উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি

৩ প্রকল্পে ৫১৮ কোটি টাকার সড়ক ও সেতু নির্মাণ কাজের উদ্বোধন

লক্ষ্মীপুরে ৩টি প্রকল্পে ৫১৮ কোটি ৭৪ লাখ টাকার সড়ক ও সেতু নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এসব প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এতে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং সড়ক ও পরিবহন বিভাগের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর। 

উদ্বোধন করা প্রকল্পগুলো হলো-লক্ষ্মীপুর সড়ক বিভাগের অধীনে বিভিন্ন সড়কে ৪৯ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে চারটি সেতু ( মান্দারী সেতু, দিঘলী সেতু, তেরবেকী সেতু, মন্ডলতলী সেতু), ১০০ কোটি টাকা ব্যয়ে বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর জাতীয় মহাসড়ক লক্ষ্মীপুর অংশের সাড়ে ১০ কিলোমিটার প্রশস্তকরণ, ৩৬৯ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে লক্ষ্মীপুর শহর সংযোগ সড়ক ও লক্ষ্মীপুর-চর আলেকজান্ডার-সোনাপুর-মাইজদী (৩.৬৫ কিলোমিটার) সড়ক প্রশস্তকরণ নির্মাণ প্রকল্প।

এসময় সরাসরি উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শওকত আলী, স্থানীয় এমপি শাহাজান কামাল ও জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজান, পৌর মেয়র আবু তাহের ও সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর