শিরোনাম
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৫৩
প্রিন্ট করুন printer

কুমিল্লায় হত্যা মামলায় সিটি কাউন্সিলর কারাগারে

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় হত্যা মামলায় সিটি কাউন্সিলর কারাগারে

হত্যা মামলার জামিন নিতে এলে নামঞ্জুর করে কুমিল্লা নগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর যুবলীগ নেতা আলমগীর হোসেনকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ এই আদেশ দেন। 

বাদীপক্ষের আইনজীবী অ্যাড.আবদুল মমিন ফেরদৌস বলেন, নগরীর চাঙ্গিনী এলাকার বাসিন্দা আকতার হোসেন হত্যা মামলার প্রধান আসামি কাউন্সিলর আলমগীর এতদিন উচ্চ আদালতের জামিনে ছিলেন। আজ জামিনের মেয়াদ শেষ হলে তিনি কুমিল্লার আদালতে জামিনের আবেদন করেন,আদালত তা নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

নিহত আকতার হোসেনের ছোট ভাই শাহজালাল আলাল জানান, কাউন্সিলর আলমগীরকে আদালত কারাগারে প্রেরণ করেছে। অনেক হতাশার মাঝে এটাই আমাদের জন্য খুশির খবর। আমার ভাই হত্যা মামলায় কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত বছর ১০  জুলাই জুমার নামাজের পর মসজিদ থেকে টেনে বের করে কয়েকশত মানুষের সামনে লোহার রড, দা দিয়ে কুপিয়ে আকতার হোসেনকে হত্যা করে। এ ঘটনায় তার স্ত্রী রেখা বেগম কাউন্সিলর আলমগীর হোসেনকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। আলমগীর হোসেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। গত ২৪ জুলাই তাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর