শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৯
প্রিন্ট করুন printer

ধুনটে জুয়া খেলার সময় গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

ধুনটে জুয়া খেলার সময় গ্রেফতার ৮

বগুড়ার ধুনট উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে। সোমবার রাত ১১টায় উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের যুগিগাঁতী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো ধুনট উপজেলার যুগিগাঁতী গ্রামের খোদা বক্সের ছেলে বানিয়া বক্স (৩০), মোকছেদ শেখের ছেলে মুঞ্জুরুল ইসলাম (৪৪), হিজুলী গ্রামের জাবেদ আলী শেখের ছেলে হারুন মিয়া (৫০), শেরপুর উপজেলার সুঘাট গ্রামের বাহাদুর আলী শেখের ছেলে রফিকুল ইসলাম (৪০), মাজেদুর রহমানের ছেলে মাহবুবুর রহমান (৫৫), জমসের আলীর ছেলে নুরুল ইসলাম (৪৮), মোজদার শেখের ছেলে নজরুল ইসলাম (৫০) ও মছির উদ্দিন শেখের ছেলে এন্তাজ আলী ((৩৫)।

ধুনট থানার এসআই রিপন মিয়া জানান, সোমবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে চৌকিবাড়ী ইউনিয়নের যুগিগাঁতী গ্রামের চাঁন মিয়ার মেশিন ঘরে পুলিশ অভিযান চালায়। সেখানে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা জুয়া খেলছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জুয়া খেলার তিনসেট তাস ও নগদ ১২হাজার ৮০০টাকা জব্দ করা হয়েছে। 

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, জুয়া খেলার সময় গ্রেপ্তারকৃত ৮ জন জুয়াড়ির বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর