শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ০৩:২০
প্রিন্ট করুন printer

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটির অভিষেক

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর একটি হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীর সাংবাদিকরা সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকবে, এটি প্রত্যাশা করি। সবাই ঐক্যবদ্ধ হলে প্রধানমন্ত্রীর কাছ থেকে সাংবাদিকদের ভবন নির্মাণের জায়গা বরাদ্দ ও অর্থ আনার জন্য চেষ্টা করবো। সাংবাদিকদের কল্যাণে আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

অভিষেক অনুষ্ঠানে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন সংরক্ষিত নারী আসনের এমপি আদিবা আঞ্জুম মিতা, রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, নির্বাহী সদস্য শেখ মামুনুর রশিদ, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু ও মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, আরএমপি’র ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন।

আরও বক্তব্য দেন রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম ও আহমেদ শফি উদ্দিন, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক, সহ-সভাপতি তৈয়বুর রহমান ও নির্বাহী সদস্য মো. আনিছুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অন্যান্য অতিথিবৃন্দ, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর