শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৬:৪৯
প্রিন্ট করুন printer

জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ উদযাপন

জামালপুর প্রতিনিধি

জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ উদযাপন
আনন্দ শোভাযাত্রা
Google News

জামালপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ প্রতিদিনের একযুগে পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠান উদযাপন করা হয়।

আজ সোমবার সকালে শহরের তমালতলা মোড় থেকে জামালপুরের পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারী পুলিশ সুপার শিবলী সাদিক, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অজয় কুমার পাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক এম. এ জলিল, ফজলে এলাহী মাকাম, বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, তথ্য-প্রযুক্তির ব্যাপক অগ্রসরে যখন কাগজে পত্রিকাগুলো সচল রাখাই চ্যালেঞ্জের সম্মুখীন, তখন স্বল্প পরিসরে কিন্তু সবরকম এবং ব্যতিক্রমী সংবাদ পরিবেশন করার ফলে বাংলাদেশ প্রতিদিন পাঠক জনপ্রিয়তায় সবসমই ঊর্ধ্বমুখী অবস্থানে রয়েছে। যার ফলে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা বাংলাদেশের সর্বাধিক প্রচারিত পত্রিকার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ প্রতিদিনের প্রচার সংখ্যাই প্রমাণ দেয়, কাগজে পত্রিকার দিন সহসাই ফুরিয়ে যাবার নয়, সময়োপযোগী সংবাদ প্রকাশ করে পাঠকের মনের খোরাক জোগান দিতে পারলে, কাগজে পত্রিকা টিকে থাকবে যুগ যুগ ধরে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর