শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ২০:০৭
প্রিন্ট করুন printer

টঙ্গীতে চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসী হামলা, আটক ১

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসী হামলা, আটক ১

টঙ্গী তুরাগ নদের পাশে ধউর এলাকায় ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজের উত্তর পাশে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে জসিম রিপিয়ারিং এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে একদল দূর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হিমেল নামে একজঙ্কে আটক করে। এঘটনায় হিমেল সাইদুরসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে স্থানীয় তুরাগ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার (১৯ মার্চ) দুপুরে। 

ওই ওয়ার্কসপের সিকিউরিটিগার্ড মোরশেদ বলেন, হিমেল বেশ কিছু লোকজন নিয়ে প্রায় সময় চাঁদা দাবি করে, না দিলে মারধর করে। গত কয়েকদিন যাবৎ চাঁদা দাবি করে আসছে, দিতে রাজি না হওয়ায় শুক্রবার দুপরে বহিরাগত সন্ত্রাসী নিয়ে হামলা চালিয়ে একটি হোটেলের আসবাবপত্র, মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিংসহ বেশ কয়েকটি দোকানে ভাঙচুর চালায়। এসময় পুলিশকে খবর দিয়ে এসআই মোজাম্মেল ঘটনাস্থলে এসে হিমেলকে আটক করে। 

ওয়ার্কসপের মালিক জসিম বলেন, হিমেল ছাত্রলীগের পরিচয় দিয়ে বেশ কিছুদিন ধরে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে বিরক্ত করছে। এমনকি রাতে এসে প্রতষ্ঠিানে থাকা লোকজনের কাছ থেকে টাকা পয়সা কেড়ে নিয়ে যায়। এ বিষয়ে আমি থানায় অভিযোগ দিয়েছি। এর সুষ্ঠ বিচার চাই। 

এ ব্যাপারে টঙ্গী থানার উপ-পরিদশক মোজাম্মেলের সাথে যোগাযোগ করলে ঘটনার সাথে জড়িত হিমেলকে আটকের বিষয়টি নিশ্চিত করেন এবং খতিয়ে দেখছেন বলে জানান।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর