শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২১ ১৪:৩৮
প্রিন্ট করুন printer

মেহেরপুরে মাটি ধ্বস, শ্রমিকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে মাটি ধ্বস, শ্রমিকের মৃত্যু

মেহেরপুর জেনারেল হাসপাতাল রোডে ট্যাংকির মাটি ধ্বসে জাহিদুল (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৪ জন শ্রমিক আহত হয়েছেন। 

আজ সোমবার দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহিদুল মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের রহমতউল্লার ছেলে। আহতরা হলেন- মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের মোমিনুল (৩৫) ও যাদু (৪৫), আজমত (৫৫), ফজুল (৪৪)।

আহতদের মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানায় আহতদের মধ্যে মোমিনুল ও যাদুর অবস্থা আশংকাজনক।

এলাকাবাসী জানান, মেহেরপুর জেনারেল হাসপাতাল রোডে জার্মান সিটি গার্ডেনে জুবায়দা গুলশান আরার নির্মাণাধীন বাড়িতে ৩০ ফুট গভীর ট্যাংকির কাজ চলছিল। এলাকাবাসীর দাবি তারা বার বার নিরাপত্তার ব্যবস্থা নিয়ে খনন কাজের জন্য তাগিদ দেন। কিন্তু তিনি কোনো কথা শুনেননি। আজ দুপুর ১২ টার দিকে হঠাৎ গভীর এ গর্ত ধ্বসে ৫ জন মাটি চাপা পড়ে। এসময় এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল পৌঁছে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

মেহেরপুর ফায়ারসার্ভিস কর্মীরা জানান মূলত কোনো প্রকার প্রটেকশন ছাড়াই এ খনন কাজ পরিচালনার ফলে এ ধরনের দুর্ঘটনা ঘটে। এখানকার বেলাতেও তাই হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর