শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ২০:৫০
প্রিন্ট করুন printer

এদেশের মানুষ ধর্মবিশ্বাসী, ধর্মান্ধ নয়: ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

এদেশের মানুষ ধর্মবিশ্বাসী, ধর্মান্ধ নয়: ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, এদেশের মানুষ ধর্মবিশ্বাসী, ধর্মান্ধ নয়। 

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে যেমন ধর্মবর্ণ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তির সংগ্রাম করেছি, বুকের তাজা রক্তদিয়ে স্বাধীনতা এনেছি। এই মাটিকে যারাই আবার রক্তাক্ত করতে চাচ্ছে তাদের বাংলার মাটিতে ঠাঁই হবে না। বাংলার মাটিতে স্থান হবে না মৌলবাদের। 

শনিবার বাঞ্ছারামপুর পৌর এলাকায় নিরাপত্তার জন্য স্ট্রীটলাইট স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাঞ্ছারামপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক তফাজ্জল হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাছির উদ্দিন সরোয়ার, সহসভাপতি ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, জেলা পরিষদ সদস্য প্রকৌশলী আব্দুল হক, ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জলি আক্তার, উপজেলা শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ আঃ আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারন সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল