১২ এপ্রিল, ২০২১ ২০:৩২

শিবপুরে বিদ্যুতায়িত হয়ে ক্যাভার্ডভ্যানের হেলপারের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

শিবপুরে বিদ্যুতায়িত হয়ে ক্যাভার্ডভ্যানের হেলপারের মৃত্যু

নরসিংদীর শিবপুরে বিদ্যুতায়িত হয়ে জাকির হোসেন (২২) নামে ক্যাভার্ডভ্যানের এক হেলপারের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জের কুট্টি মিয়ার ছেলে। তিনি চট্টগ্রামের একটি ব্লেড কারখানার নিজস্ব পরিবহন হিসেবে ব্যবহৃত একটি ক্যাভার্ডভ্যান চালকের সহকারী ছিলেন।

ক্যাভার্ডভ্যানের ড্রাইভার মাসুম মিয়া জানায়, সোমবার দুপুরের দিকে দুলালপুর বাজারে লবণবাহী একটি ক্যাভার্ডভ্যান এসে থামে। এ সময় ওই ক্যাভার্ডভ্যানটির ওপর গাছের একটি ডাল আটকে যাওয়ায় তা অপসারণ করতে গাড়ির ছাদে উঠেন জাকির হোসেন। গাছের ডাল সরানোর সময় ওপরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হন তিনি। 

এ সময় ওই ক্যাভার্ডভ্যানটির ছাদ থেকে ছিটকে সড়কে পড়ে যান তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন। কিন্তু নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শিবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিদ্যুতায়িত হয়ে আহত অবস্থায় এক যুবককে আমাদের হাসপাতালে আনার পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। 

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান  বলেন, দুলালপুর বাজারে বিদ্যুতায়িত হয়ে এক ক্যাভার্ডভ্যানের হেলপার মারা গেছেন শুনে পুলিশ ঘটনাস্থলে গেছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর