শিরোনাম
প্রকাশ : ২ মে, ২০২১ ১৮:০৭
প্রিন্ট করুন printer

শিবপুরে শিশুকে নির্যাতনের অভিযোগ মামা গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি

শিবপুরে শিশুকে নির্যাতনের অভিযোগ মামা গ্রেফতার
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে দুষ্টুমির শাস্তি দিতে ৬ বছরের এক শিশুকে গরুর সাথে বেঁধে সড়কে টেনেহিঁচড়ে নির্যাতনের অভিযোগে চাচাতো মামাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার দুপুরে শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শওকত আলী মিয়াগাঁও গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

পুলিশ জানায়, দুই বছর আগে আহত শিশু নাজমুলের বাবা মারা যায়। এরপর থেকে তার মা নাসরিন বেগম বাবার বাড়ি মিয়াগাঁও গ্রামে থাকেন এবং স্থানীয় একটি কারখানায় কাজ নেয়। শুক্রবার বিকেলে শিশু নাজমুল বাড়ির পাশে একটি জমিতে খেলছিল। এসময় অতিরিক্ত দুষ্টুমি করার কারণে শওকত আলী শিশু নাজমুলকে দুই হাত বেঁধে গরুর সাথে বেঁধে দেয়। পরে গরু শিশুটিকে নিয়ে দৌঁড় দেয়। নাজমুল রাস্তায় পড়ে যায়। তখন গরু তাকে টেনেহিঁচড়ে নিয়ে যায়।

এতে শিশুটির বুকের নিচে ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষতের সৃষ্টি হয়। শনিবার দুপুরে শিশুটিকে নিয়ে শিবপুর হাসপাতালে আসেন তার মা ও বোন। এসময় স্বপন নামে স্থানীয় একজন বিষয়টি ফেসবুকে লাইভ করেন। এরই মধ্যে বিষয়টি ভাইরাল হয়। পরে সন্ধ্যায় এ ঘটনার বিচার দাবি করে শিবপুর থানায় লিখিত অভিযোগ করেন আহত শিশুটির মা নাসরিন বেগম। এরই পরিপ্রেক্ষিতে রবিবার দুপুরে মিয়ারগাঁও এলাকায় অভিযান চালিয়ে শওকত আলীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে শিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন বলেন, শিশু নির্যাতনের অভিযোগে শওকত আলীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর