শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২০:০৯
প্রিন্ট করুন printer

‘দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই করছি আমি’

নোয়াখালী প্রতিনিধি:

‘দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াই করছি আমি’
ফাইল ছবি
Google News

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি একটা আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। সেটি হচ্ছে বড়লোকদের-ধনীদের যে অপরাজনীতি আজকে চলছে, তার বিরুদ্ধে এ দেশের গরীব মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য আমরা আজকে লড়াই চালিয়ে যাচ্ছেন। আমরা লড়াই চালিয়ে যাচ্ছি এ দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করার জন্য। এটাই হচ্ছে আমার লড়াই। গরীবের পক্ষে লড়াই, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষে আমি লড়াই করছি। এ সময় তিনি এ লড়াইয়ে সহযোগিতা কামনা করেন। 

মঙ্গলবার (১১ মে) সকাল পৌনে ১১টার দিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. আইয়ুব আলীর পক্ষ থেকে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি অস্ত্রের রাজনীতি দেখতে চাই না। অস্ত্রের রাজনীতি আমরা করি না। যারা অস্ত্রবাজী করে তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন। কোম্পানীগঞ্জে গত সাড়ে বার বছর আমি শান্তি রেখেছি। আজকে একটা বিশেষ মহল এই এলাকায় সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি, মাস্তানি, চুরি, ডাকাতি এগুলো আবার নতুন করে চালু করার পায়তারা করছে। এদের বিরুদ্ধে আপনারা রুখে দাঁড়াবেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর