শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১২:৪৭
আপডেট : ১৯ মে, ২০২১ ১৪:০৯
প্রিন্ট করুন printer

সাংবাদিক রোজিনাকে মুক্তির দাবীতে বরিশাল প্রেসক্লাবের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

সাংবাদিক রোজিনাকে মুক্তির দাবীতে বরিশাল প্রেসক্লাবের মানববন্ধন
Google News

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের প্রতিবাদ এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে বরিশাল প্রেসক্লাব। বরিশাল প্রেসক্লাবের উদ্যোগে আজ বুধবার সকাল ১১টায় নগরীর সদর রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এতে বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিইমজা), বরিশাল টেলিভিশন ক্যামেরাপার্সন জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, বিমান বন্দর থানা প্রেসক্লাব, অনলাইন প্রেসক্লাব এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চলানায় মানববন্ধনে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জী, সিনিয়র সদস্য নজরুল ইসলাম চুন্নু ও এমএম আমজাদ হোসাইন এবং বিইমজা’র সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুমনসহ অন্যান্যরা। 

এসময় সাংবাদিকরা বলেন, রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে শারীরিকভাবে নিগ্রহের শিকার হয়েছেন। তাকে কারাগারে প্রেরণ করা সারা দেশের গণমাধ্যমকে গলা চেপে ধরার সমতুল্য। বক্তারা এসব ঘটনার নিন্দা এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। একই সাথে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী করেন। এছাড়াও অবিলম্বে তাকে মুক্তি দেওয়া না হলে দেশব্যাপী কঠোর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন বক্তারা। 

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর