শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ১৬:০৪
আপডেট : ১১ জুন, ২০২১ ১৬:০৮
প্রিন্ট করুন printer

কোটি টাকার নকল সোনার মূর্তিসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কোটি টাকার নকল সোনার মূর্তিসহ গ্রেফতার ২
Google News

বগুড়ায় ১ কোটি টাকা মূল্যের নকল সোনার মূর্তিসহ ২ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। শুক্রবার বেলা সোয়া ১২টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার দুপচাঁচিয়া উপজেলার ঝাঝিরা চৌধুরীপুকুর গুচ্ছ গ্রামে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জেলার দুপচাঁচিয়া উপজেলা ঝাঝিরা ফকির পাড়া গ্রামেরমৃত আব্দুর রশিদ ফকিরের ছেলে মোনছুর ফকির (৩২) ও একই এলাকার রেজাউল ফকিরের ছেলে মিজানুর ফকির (৩২)

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ঝাঝিরা চৌধুরীপুকুর গুচ্ছ গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই এলাকায় নকল সোনার মূর্তিসহ চোরাকারবারি মোনছুর ফকির ও মিজানুর ফকিরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি নকল সোনার মূর্তি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ১ কোটি টাকা।

বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১টি নকল সোনার মূর্তিসহ চোরাকারবারি ২ জনকে গ্রেফতার করা হয়েছে। নকল সোনার মূর্তি আনুমানিক মূল্য ১ কোটি টাকা। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দুপচাঁচিয়া থানায় প্রেরণ করা হয়েছে ।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর